মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আতিফ আসলাম

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী আতিফ আসলাম ইনস্টাগ্রামে প্রথমবারের মতো তার মেয়ে হালিমার ছবি পোস্ট করেছেন। মুহূর্তে ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভক্তরা নানা ধরনের প্রতিক্রিয়া জানাতে শুরু করেন।

ছবিতে আতিফ আসলাম ও তার মেয়েকে বেশ সুন্দর লাগছিল। বাবা ও মেয়ে দুজনেই সাদা পোশাক পরেছিল। গত ২৩ মার্চ ছিল হালিমার প্রথম জন্মদিন। একটি ছবিতে আতিফকে তার মেয়েকে কোলে নিয়ে থাকতে দেখা যায়। ভক্তরা বাবা ও মেয়ের ছবি ‘ওয়াও’ ইমোজিতে ভরিয়ে দেন। তবে, অবাক করার বিষয় হলো- ছবিতে আতিফ আসলামের মেয়েকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহার মতো দেখাচ্ছিল! এই বিষয়টি সবার নজর কেড়েছে।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে একজন ছবিতে কমেন্ট করেছেন, ‘বাহ! বাবা ও মেয়েকে দারুণ লাগছে।’ আরেকজন লিখেছেন, ‘তার চেহারা হুবহু রাহার মতো, মনে হচ্ছে সে রাহাকে নকল করেছে। চুলের স্টাইল, পোশাকের রঙ… হুবহু এক।’

একজন লিখেছেন, ‘ও আরাধ্য, ওকে খুব সুন্দর লাগছে!’

২০১৩ সালে গাঁটছড়া বাঁধা আতিফ ও সারা ভারওয়ানা হালিমার আগে আবদুল আহাদ ও আরিয়ান আসলাম নামে দুই পুত্র সন্তান আছে। ২০১৪ সালে আতিফ ও সারা ভারওয়ানার কোলে আসে আবদুল আহাদ। এরপর ২০১৯ সালে তাদের ঘরে আসে দ্বিতীয় পুত্র আরিয়ান। সামাজিক মাধ্যমে প্রায়ই তাদের দুই ছেলের ছবি ভাইরাল হয়।

আতিফ আসলামের বিখ্যাত বলিউড গানগুলোর মধ্যে আছে- লায়লা মজনু থেকে ও মেরি লায়লা, কলিযুগ থেকে আদাত, টাইগার জিন্দা হে থেকে দিল দিয়া গালিয়া, আজব প্রেম কি গজব কাহানি থেকে তু জানে না, বাস এক পাল থেকে তেরে বিন, ফ্লাইং জাট থেকে টুটা জো কাভি তারা, এবং জেহের থেকে ওহ লামহে ওহ বাতে। এছাড়াও বলিউডের অসংখ্য জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন আতিফ আসলাম।

পূর্বের খবরএখনো সচল হজরত ওসমানের (র) ব্যাংক অ্যাকাউন্ট
পরবর্তি খবরহাডসন গার্মেন্টস এর নতুন শোরুম এখন পর্তুগাল এর লিসবন শহরে