হাডসন গার্মেন্টস এর নতুন শোরুম এখন পর্তুগাল এর লিসবন শহরে

দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান হাডসন গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান হাডসন গার্মেন্টস এর নতুন শোরুম এখন পর্তুগালের লিসবন শহরে। হাডসন গার্মেন্টস ২০১৪ সাল থেকে বিশ্বের বিভিন্ন দেশে পাঞ্জাবী, শার্ট, টি-শার্ট, জিন্স প্যান্ট, ইনার আইটেম সহ বিভিন্ন গার্মেন্টস আইটেম প্রতিনিয়ত রপ্তানি করে আসছে। ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়া সহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে হাডসন ব্র্যান্ড এর পোশাক জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। হাডসন গ্রুপ এর উদ্যোগে হাডসন গার্মেন্টস এর নিজস্ব শোরুম প্রতিষ্ঠা কার্যক্রম দ্রুত এগিয়ে যাচ্ছে।

নোয়াখালীর সন্তান প্রবাসী এ.কে.এম সফি উল্যা ভুঁইয়া কে পর্তুগালের লিসবন শহরের হাডসন গার্মেন্টস এর পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। খুব শীঘ্রই পর্তুগালের অফিস ও শোরুম কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হতে যাচ্ছে। এছাড়াও এই অফিসের মাধ্যমে আমদানি ও রপ্তানি কার্যক্রম পরিচালনা করা হবে।

হাডসন গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ রাকিবুল হাসান অন্তু ভিনিউজকে জানিয়েছেন, ইউরোপের সেনজেন ভুক্ত সব দেশে চলতি বছরের মধ্যেই তাদের হাডসন গার্মেন্টস শোরুম উদ্বোধন করবেন বলে আশা প্রকাশ করেছেন। চলতি বছরে শুধুমাত্র ইউরোপেই ৫০০ কোটি টাকার গার্মেন্টস পন্য রপ্তানি করার লক্ষ্য নির্ধারণ করেছেন।

হাডসন গার্মেন্টস শোরুম গুলোতে ৭০% পর্যন্ত বাংলাদেশী শিক্ষিত তরুন-তরুনীদের নিয়োগ দেয়া হয়ে থাকে।

পূর্বের খবরমেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আতিফ আসলাম
পরবর্তি খবরঅতিরিক্ত ৬৫ হাজার কোটি টাকা রাজস্ব আয়ের ফর্মুলা