নিজের শরীর নিয়ে বিস্ফোরক মন্তব্য নোরা ফাতেহির

বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। তিনি যেখানেই হাজির হন সেখানে ঘিরে ধরে সাংবাদিকরা। তার এক্সক্লুসিব ছবি পাওয়ার জন্য মুখিয়ে থাকেন ফটো সাংবাদিকরা।

সম্প্রতি সাংবাদিকদের ওপর চটলেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। এক সাক্ষাৎকারে নোরা জানালেন, মাঝে মধ্যেই ছবি শিকারিরা শরীরের নানা অংশে ক্যামেরা জুম করেন! শুধু তাই নয়, আজব প্রশ্নও নাকি করেন তারা।

তিনি বললেন, মনে হয় আমার মতো নিতম্ব কখনো দেখেননি ওরা। সব সময় এমন হয়। শুধু আমার ক্ষেত্রেই নয়, অন্য অভিনেত্রীর ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। হয়তো তাদের নিতম্ব নির্দিষ্ট করে ক্যামেরায় দেখানো হয় না, কারণ তাদের নিতম্ব খুব একটা উত্তেজনামূলক নয়। তবে অপ্রয়োজনীয় ভাবে তাদের অন্য অঙ্গ প্রত্যঙ্গ ক্যামেরার নজরে আসে। আমার মনে হয়, এটা ক্যামেরায় নির্দিষ্ট করে দেখানোর মতো কিছু নয়। কোন দিকে নজর তাদের?

নোরা ফাতেহি জানান, সামাজিকমাধ্যমে ট্রেন্ড ধরে রাখার জন্য এসব করা হয়। শরীরের কারণে বারবার শিরোনামে এসেছেন। তবে নিজের শরীর নিয়ে কোনো ছুতমার্গ নেই নোরার।

অভিনেত্রী বলেন, আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ববোধ করি। আমি কখনই আমার শরীর নিয়ে লজ্জিত নই।

তবে নোরা খুব বেশি মাথা ঘামান না এই বিষয়ে। নিজের মতো করে চলাফেরা করেন।

‘ছবি শিকারিদের এই প্রবণতা হয়তো ভুল কিন্তু সেটা আলাদাভাবে আলোচনার বিষয়। আমি এক একজনকে ধরে ধরে ঠিক ভুলের শিক্ষা দিতে পারব না’ বললেন অভিনেত্রী।

নোরার মতে, বলিউডে তার সফর নিয়ে মানুষ বাহবা দেন। বিশেষত যাদের সঙ্গে তিনি কাজ করেছেন তাদের কাছ থেকে প্রাপ্য সম্মান ও সহযোগিতা পেয়েছেন। কাজ নিয়ে কখনো আপস করেন না অভিনেত্রী।

পূর্বের খবররাজধানীর বিভিন্ন এলাকায় পানির সংকট
পরবর্তি খবরগাজায় ইসরাইলি কার্যকলাপের তীব্র নিন্দা জানিয়েছেন মালালা