প্রকাশ্যে এলো নুসরাতের সাবেকের প্রেম

নুসরাত জাহানের সাবেক স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী সৌরসেনী মৈত্র প্রেম করছেন? বছর দুয়েক ধরেই টালিউডে এমন গুঞ্জন রয়েছে।

১৩ এপ্রিল সৌরসেনী মৈত্রর জন্মদিন ছিল। এদিন তিনি ২৮ বছরে পা দিলেন। এদিন অভিনেত্রীর জন্মদিনে কী লিখলেন নিখিল?

আর ‘বিশেষ বন্ধুর’ বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানাবেন না, তা কখনো হয়? সৌরসেনীর সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তিনি। একই পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রীও।

আর এতেই নিখিল-সৌরসেনী নিয়ে আলোচনা তুঙ্গে। তাদের একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে শুরু করে যেকোনো উৎসব একসঙ্গেই কাটান তারা। এবার ইন্সটাগ্রামে অন্তরঙ্গ ছবি পোস্ট করে সেই গুঞ্জনেই যেন সিলমোহর দিলেন অভিনেত্রী নুসরাতের সাবেক স্বামী।

জানা যায়, নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের প্রধান মডেল সৌরসেনী। পুরুষ মডেল নিখিল নিজেই। এমনকি, ব্র্যান্ডের প্রচারের জন্য বর-কনে বেশে সবার সামনেও এসেছিলেন এই জুটি। সে সময় শুটের জন্য বারাণসী গিয়েছিলেন দুজন। শোনা যায়, সেখানে একান্তে নিখিল-সৌরসেনীর সম্পর্ক আরও গভীর হয়েছে।

২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরাত জাহান। তুরস্কে বসেছিল তাদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। নিখিলের সঙ্গে বিয়ের পর থেকেই হিন্দু ও মুসলিম সম্পর্ক নিয়ে বিতর্কের মুখে পড়তে হয় তৃণমূলের সংসদ সদস্য নুসরাতকে।

পূর্বের খবরইরানের বিরুদ্ধে কঠোর নিষেধাজ্ঞা দিতে দেশে দেশে ইসরাইলি কূটনীতিকদের তোড়জোড়
পরবর্তি খবরপানিস্তর অস্বাভাবিক নিচে, তীব্র সংকট