ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে হঠাৎ বাস চলাচল বন্ধ

নান্দাইল পৌরসভার মেয়রকে একটি বাস চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টার অভিযোগ তুলে সেই চালক ও হেলপারকে মারধর করায় বৃহস্পতিবার সকাল থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে সব ধরনের বাস চলাচল বন্ধ রাখা হয়। গুরুত্বপূর্ণ এ মহাসড়কে হঠাৎ করে বাসচলাচল বন্ধ হয়ে যাওয়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে নান্দাইল চৌরাস্থায় থাকা বাস মালিক সমিতির টিকিট মাস্টার জাহাঙ্গীর হোসেনের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মীমাংসা না হওয়া পর্যন্ত সব ধরনের বাস চলাচল বন্ধ থাকবে।

বাসচালক শরীফ মিয়া জানান, তার বাসের সামনে পড়া লোকটি মেয়র ছিলেন তা তার জানার কথা নয়। ঝুঁকি নিয়ে ব্রেক চেপেছেন বলেই লোকটি (মেয়র) অক্ষত অবস্থায় বেঁচে গেছেন। এ ঘটনায় তার (চালকের) কোনো দোষ ছিল না। তারপরও বেশ কয়েকজন লোক তাকে এবং তার হেলপারকে অমানুষিকভাবে মারধর করেছে। পরে জানতে পারেন মেয়রের লোকজনই তাদের মারধর করেছে। বর্তমানে তারা দুজনই চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান ওই বাস চালক।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, শ্রমিকদের সঙ্গে কিছুটা ঝামেলা হওয়ায় বাস চলাচল বন্ধ রয়েছে। তবে আশা করছি সন্ধ্যার পর চালু হয়ে যাবে।
তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত (রাত ৮টা) বাস চলাচল শুরু হয়নি।

নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়ার সঙ্গে যোগাযাগ করা হলে তিনি বলেন, আমাকে চাপা দিয়ে পালিয়ে যাচ্ছিল ভেবে কয়েকজন তরুণ চালক ও হেলপারকে মারধর করলেও পরে তিনি নিজে গিয়ে তাদের বাসে তুলে দিয়ে এসেছেন। তবে বিষয়টি মীমাংসার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

পূর্বের খবরতুরস্কে ভূমিকম্পে প্রথম সাহায্যকারী দেশের নাম জানালেন এরদোগান
পরবর্তি খবরবাকিতে দুই লাখ কোটি টাকার পণ্য আমদানি