হাসপাতাল থেকে সুখবর দিলেন কঙ্গনা

বলিউড তারকা কঙ্গনা রানাউত। যাকে ঠোঁট কাটা হিসেবে সবাই জানে। কেননা তিনি যে কোনো কথাই বলে ফেলতে পারেন সবার সামনে। তার ব্যক্তিগত জীবন খোলা বইয়ের মতো।

এখনো ‘সিঙ্গেল’ তিনি। তবে বলিউডে আসার পর একাধিক পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। আর তাদের মধ্যে বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে তার প্রেম ছিল অনেকটা মাখো মাখো।

কিছু দিন আগে রটেছিল কঙ্গনা বিয়ে করছেন। এক পোস্টে তিনি লিখেছিলেন, তিনি বাগদান পর্ব সারতে চলেছেন এক ব্যবসায়ীর সঙ্গে ডিসেম্বরে। তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন আগামী বছরের এপ্রিলে। এ বছরের জুলাইয়ে আগাম খবর দিয়ে রেখেছিলেন। এবার হাসপাতাল থেকেই সুখবর দিলেন কঙ্গনা। অভিনেত্রীর পরিবারে নতুন সদস্যের আগমন। তার পরিবারে এখন খুশির হাওয়া বইছে। এদিকে খুশির খবরে কঙ্গনাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুপম খের, মহিমা চৌধুরীর মতো তারকারা।

শুক্রবার কঙ্গনা ফুফু হয়েছেন। তার ভাই অক্ষত রানাউতের স্ত্রী রীতুর কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে পুত্রসন্তান। আর তাকে কোলে নিয়েই কঙ্গনা আদরে ভরালেন। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দাদির কোলেও দেখা গেল ‘বেবি রানাউত’কে।

২০২০ সালে অক্ষতের বিয়ে হয় রীতুর সঙ্গে। জুলাই মাসে পরিবারে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করা হয়। সেখান থেকেই শাড়ি-গহনায় সেজে নিজেই সুখবর দিয়েছিলেন কঙ্গনা।

পূর্বের খবরইসির অসামঞ্জস্য বক্তব্য নিয়ে নানা সংশয়
পরবর্তি খবরমামলা তদন্তে পুলিশের অনৈতিক আবদার