সৃজিতের শুটিং সেটে রক্তাক্ত বর্ষীয়ান অভিনেত্রী

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবির শুটিং করছিলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়।  সোমবার শুটিংয়ের প্রথমদিনই ভয়ংকর দুর্ঘটনার কবলে বর্ষীয়ান অভিনেতা। তার ওপর আমচকাই ভেঙে পড়ে কাঁচ। সারা শরীর রক্তাক্ত, জামা ভিজে রক্ত বইছিল, তড়ঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আরও পড়ুন-দীপিকার গর্ভে ‘ভগবান’! ভিলেন শাশ্বতর হাত থেকে তাকে রক্ষার জিম্মা অমিতাভের, প্রকাশ্যে কল্কি এডির ট্রেলার।

বাংলা থিয়েটার জগতের অতি পরিচিত মুখ ফাল্গুনী চট্টোপাধ্যায়। আজকাল ছোটপর্দাতেও দাপটের সঙ্গে অভিনয় করেন। আরও একটি পরিচয় রয়েছে তার, অভিনেতা আবির চট্টোপাধ্য়ায় তার সুযোগ্য ছেলে।  বাবার আহত হওয়ার খবর বন্ধু পরমব্রত মারফত পান আবির। সৃজিতের এই ছবির অংশ পরমব্রত। তিনিও ওই সময় সেটেই ছিলেন। ওই সময় জিমে ছিলেন আবির, তড়িঘড়ি পৌঁছান হাসপাতালে।

‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর সেট থেকে রীতিমতো পাঁজাকোলে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অভিনেতাকে। তার ডান হাঁটুর নিচে দুটো সেলাই পড়েছে, চিকিৎসকরা তাকে আগামী কয়েকদিন স্নান করতে নিষেধ করেছেন। দেওয়া হয়েছে বিশ্রামের পরামর্শ।

চিকিৎসার পর আপতত বাবাকে নিয়ে বাড়ি ফিরেছেন আবির। দ্য শো মাস্ট গো অন, অভিনেতারা মনেপ্রাণে এই মন্ত্রেই দীক্ষিত হন। তাই তো হাসপাতালের বিছানায় শুয়েও বন্ধ পড়ে থাকার সময়ও শুটিং নিয়েই চিন্তায় ছিলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়। আজ যে দৃশ্যের শ্যুটিংয়ের সময় দুর্ঘটনাটি ঘটে তা ফাল্গুনী চট্টোপাধ্যায়কে ছাড়া শুট করা অসম্ভব। ছবির স্বার্থে আজ মঙ্গলবার যথাসময়ে সেটে যেতে বদ্ধপরিকর ফাল্গুনী চট্টোপাধ্যায়।

সৃজিত মুখোপাধ্যায়ের এ ছবিতে ফাল্গুনী চট্টোপাধ্য়ায় ছাড়াও অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, সৌরসেনী মৈত্ররা।

টুয়েলভ অ্যাংরি ম্যান দ্বারা অনুপ্রাণিত সৃজিতের এ ছবির গল্পের কেন্দ্রে ১২ জন আইনজীবী। একটি খুনের মামলা ঘিরে নিজেদের মধ্যে বিবাদে আইনজীবীরা। এ কোর্টরুম ড্রামায় কল্পনা আর স্বপ্নের বেশকিছু দৃশ্য রয়েছে, তেমনই এক দৃশ্যের শ্যুটিংয়ে এদিন চোট পান প্রবীণ অভিনেতা। তাকে ছাড়া আজ দিনভর কীভাবে শুটিং করলেন পরিচালক, সেই চিন্তাতেই আত্মগ্লানিতে ভুগছেন আহত অভিনেতা।

 

পূর্বের খবরআমের সঙ্গে যা খেলে হতে পারে মারাত্মক বিপদ
পরবর্তি খবরবিকিনিতে ঝড় তুললেন শুভশ্রী