সালমান খানের শোতে গিয়ে বিপদে সেই আইনজীবী সানা

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস্’। ১৫ অক্টোবর থেকে শুরু হয়েছে এই রিয়েলিটি শোর ১৭তম সিজ়ন। ‘বিগ বস্’-এর ১৭তম সিজ়নকে ঢেলে সাজিয়েছেন নির্মাতারা।

সালমান সঞ্চালিত এই রিয়েলিটি শোয়ে অন্যতম প্রতিযোগী হিসাবে থাকছেন আইনজীবী সানা রইস খান। তার মক্কেলের তালিকায় আছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রানি মুখোপাধ্যায়। কিন্তু সালমানের এই শোতে পা দিতে না দিতেই আইন ভাঙার অভিযোগ উঠল এই আইনজীবীর বিরুদ্ধে।

আরিয়ানকে জেল থেকে বাইরে নিয়ে এসেছিলেন তিনিই। শুধু আরিয়ানই নন, ইন্দ্রানি মুখোপাধ্যায়ের মতো ওজনদার মক্কেলের হয়েও মামলা লড়েছেন সানা। আইনকানুন ও অপরাধ জগতের সঙ্গে এতদিন ধরে লড়ছেন সানা। এবার বিনোদন জগতে পা রাখলেন। তাতেই আপত্তি জানিয়েছেন সানার সহকর্মীরা।

তার নামে বার কাউন্সিলের কাছে নালিশ দিয়েছেন আইনজীবী আশুতোষ জে দুবে। তিনি সানার নামে অভিযোগ করে বার কাউন্সিলকে চিঠি দিয়েছেন।

আশুতোষ সামাজিক মাধ্যমের পাতায় লেখেন, ‘আমি বার কাউন্সিলকে লিখিত অভিযোগ জানিয়েছি। আইনজীবী সানা রইস খান বিগ বস্ ১৭-এ অংশগ্রহণ করেছেন। যা বার কাউন্সিলের নিয়মবহির্ভূত।’

বার কাউন্সিলের নিয়মানুযায়ী, আইনজীবীরা ওকালতির বাইরে অন্য কোনো পেশায় নিযুক্ত থাকতে পারবেন না। ওকালতি ছাড়া অন্য কোনো পেশাকে উপার্জনের পন্থা হিসেবে গ্রহণ করতে পারবেন না।

পূর্বের খবরশীতের আগেই গ্যাস সংকটে নাকাল রাজধানীবাসী
পরবর্তি খবরসাগরে সৃষ্টি হতে পারে লঘুচাপ, ফের বৃষ্টির আভাস