সামাজিক মাধ্যমে নতুন বার্তা দিলেন সানিয়া মির্জা

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের সম্পর্ক ভালো যাচ্ছে বলে গুঞ্জন দীর্ঘদিনের। দুজন অনেক দিন এক ছাদের নিচে থাকছেন না বলেও শোনা যাচ্ছে।

জানা যায়, ছেলেকে নিয়ে দুবাইতেই থাকেন বর্তমানে সানিয়া। যদিও বিচ্ছেদ নিয়ে সেভাবে মুখ খোলেননি দুজনের কেউই। তবে দুই তারকার ইনস্টাগ্রাম স্টোরি মাঝেমাঝে উসকে দেয় এই বিতর্ক।

একসময় রটেছিল শোয়েব নাকি পরকিয়ায় জড়িয়েছেন। পাকিস্তানের সুন্দরী মডেল-অভিনেত্রী আয়েশা ওমর নাকি আসেন ‘তৃতীয় ব্যক্তি’ হয়ে। ‘করাচি সে লাহোর’, ‘ইয়ালঘার’, ‘কাফ কঙ্গনা’র মতো ছবিতে কাজ করেছেন আয়েশা।

২০২১ সালে আয়েশা আর শোয়েব কিছু বোল্ড ফোটোশ্যুট করেন একটি ম্যাগাজিনের জন্য। তারপর থেকেই শুরু সবকিছু। যদিও এসব খবর ছড়াতেই রীতমতো ফুঁসে ওঠেন আয়েশা।

একাধিক সংবাদমাধ্যমে জানানা, ‘আমি কখনই বিবাহিত বা প্রতিশ্রুতিবদ্ধ পুরুষের প্রতি আকৃষ্ট হব না। সবাই আমাকে জানে এবং এটি বলার অপেক্ষা রাখে না।’

এদিকে দ্য মাদারহুড হোমের একটি কোটেশন শেয়ার করে সম্প্রতি সানিয়া লিখলেন, ‘মায়েরা যারা প্রতিদিন সন্তানদের ঘুম পাড়িয়ে তারপর খানিক চোখের জল ফেলে। এই আশায় যে ওই দিনাটায় তারা নিজেদের সেরাটা দিতে পেরেছে।… আপনিই সব। আপনি একাই একশো। আপনি আপনার সন্তানের গোটা পৃথিবী। দয়া করে এবার নিজের প্রতি একটু সহানুভূতিশীল হন।’

২০১০ সালে বিয়ে করেন সানিয়া ও শোয়েব। পাকিস্তানের মতো দেশে ভারতের ক্রীড়াবিদের বিয়ের সিদ্ধান্ত নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি। সানিয়া যদিও সবটা সামলেছিলেন। এমনকি করাচিতে শ্বশুরবাড়িতেও গিয়েছেন কয়েকবার। যদিও একসঙ্গে থাকতেন তারা দুবাইতেই।

পূর্বের খবর‘জাতীয় রাজস্ব বোর্ড সরকারের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছে’
পরবর্তি খবরগাজা ইস্যুতে ‘শক্ত অবস্থান’ জানালেন ইমরানের সাবেক স্ত্রী জেমিমা খান