সাফল্যে আপ্লুত ক্যাটরিনা

সারা ভারতে সিনেমাপ্রেমীরা ‘টাইগার থ্রি’কে ঘিরে উচ্ছ্বাস প্রকাশ করছেন। মুম্বাইয়ে এক অনুষ্ঠানে অনুরাগীদের আবেগ দেখে আপ্লুত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বলেন, ছবির এ সাফল্যে আমি সত্যিই গর্বিত, এই দিপাবলী আমার জন্য আরও বিশেষ হয়ে উঠেছে।

ক্যাটরিনা বলেন, দেশজুড়ে মানুষ ‘টাইগার থ্রি’কে ঘিরে যে ভালোবাসা প্রকাশ করছেন, তার সাক্ষী হওয়া সত্যিই আনন্দদায়ক। মানুষের এ অফুরন্ত ভালোবাসা পেয়ে আমি সত্যিই কৃতজ্ঞ আর আপ্লুত।

ক্যাটরিনা বলেন, আমি আমার পরিবারের কাছ থেকে যে ভালোবাসা আর সমর্থন পেয়েছি, তা আমার জন্য বিশেষ কিছু। আমার শ্বশুর শ্যামজি (শ্যাম কৌশল) জ্যেষ্ঠ অ্যাকশন নির্দেশক। পর্দায় জোয়ার অ্যাকশন দৃশ্যের জন্য চারদিকে আমার প্রশংসা শুনে তিনি খুব খুশি।

অভিনেত্রী বলেন, আমাকে নিয়ে তিনি গর্বিত বলে জানিয়েছেন। এ সবকিছু আমার জন্য খুবই বিশেষ। ভিকিরও (ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল) ছবিটি দারুণ ভালো লেগেছে। সে বলেছে যে, জোয়ার চরিত্রটিকে ছবিতে খুব সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে।

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির দাপট এবারো অব্যাহত। দিপাবলী উপলক্ষে মুক্তি পেয়েছে মনীশ শর্মা পরিচালিত ছবি ‘টাইগার থ্রি’। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত এ ছবি বক্স অফিসে দাপট দেখাচ্ছে।

এর আগে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ দারুণ সফলতা পেয়েছিল। এবারো সেই ধারা অব্যাহত।

এদিকে ‘শ্যাম বাহাদুর’ ছবির ট্রেলার মুক্তির পর দর্শক থেকে সমালোচক ভিকির প্রশংসায় পঞ্চমুখ। ক্যাটরিনাও ভিকির প্রশংসা করে বলেন, সে অত্যন্ত বুদ্ধিমান, বয়সের তুলনায় পরিপক্ব। আমার মনে হয়, এর বড় অংশ তার মা-বাবার শিক্ষার সঙ্গে জড়িয়ে। মা-বাবার কাছ থেকেই সে গভীর মূল্যবোধ শিখেছে।

একই অনুষ্ঠানে হাজির ছিলেন ‘টাইগার থ্রি’র ‘টাইগার’ অর্থাৎ সালমান খানও। তিনিও ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এরপর ফ্রাঞ্চাইজিটির তৃতীয় ছবির সাফল্যে খুশি। ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধে এই তিন ছবির সাফল্যকে তিনি ‘হ্যাটট্রিক সাফল্য’ হিসেবে অভিহিত করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন।

পূর্বের খবরসাতক্ষীরায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পরবর্তি খবর৩৩৬২ মনোনয়নপ্রত্যাশী ডাক পেলেন গণভবনে