সম্মিলিত প্রয়াসে দেশ-বিদেশে নির্বাচন প্রশংসিত হবে, আশা সিইসির

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্বরতদের সম্মিলিত প্রচেষ্টায় ভোট দেশ ও বিদেশে প্রশংসিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে রোববার নির্বাহী ম্যাজিস্ট্রেটদের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দেয়া বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে দেয়া বক্তব্যে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের উদ্দেশে সিইসি বলেন, ‘আপনারা যদি আইন সম্পর্কে স্পষ্ট হন, আপনাদের দায়িত্ব সম্পর্কে স্পষ্ট হন, আপনাদেরকে প্রদত্ত ক্ষমতা সম্পর্কে স্পষ্ট হন, তাহলে আমি বিশ্বাস করি, আপনাদের দায়িত্ব পালনের মধ্য দিয়ে এবং আপনাদের সহযোগী সংগঠন ছাড়া আছে এবং আমাদের সশস্ত্র বাহিনী, আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সকলের মিলিত প্রয়াসে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ হবে এবং দেশে ও বহির্বিশ্বে প্রশংসিত হবে। জনগণের কাছে নির্বাচনটা বিশ্বাসযোগ্য, ক্রেডিবল হবে।’

পূর্বের খবরস্মার্ট তরুণ সমাজ গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী
পরবর্তি খবরভালুকায় নির্বাচনী ক্যাম্পে হামলা ও কর্মীদের মারধরের প্রতিবাদে সংবাদ সম্মেলন