শিল্পার ভালো থাকার জায়গা কোনটি? জানালেন অভিনেত্রী

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি। বিতর্ক যতই হোক না কেন, তাদের সম্পর্কের দূরত্ব কখনই বেড়ে যায়নি। ২০০৯ সালের নভেম্বরে রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শিল্পা। একটি ছেলে ও একটি মেয়ে আছে তাদের।

২২ নভেম্বর তাদের ১৪তম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে নেটমাধ্যমের পাতায় স্বামীকে নিয়ে একটি রোম্যান্টিক ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। স্বামীর প্রতি ভালোবাসা জানিয়েছেন নায়িকা।

ভিডিও শেয়ার করে অভিনেত্রী লেখেন- ‘১৪ বছর। অগাধ ভালোবাসা তোমায় আমার কুকি। তুমি আমার ভালো থাকার জায়গা @onlyrajkundra #Anniversary #gratitude #togetherness #husbandlove’। পোস্টের মন্তব্য ঘরে এই দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

শিল্পাকে রোহিত শেঠির ওটিটি ডেবিউ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে, যেখানে সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়ও অভিনয় করেছেন। সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে স্ট্রিম হবে।

ভি রবিচন্দ্রন এবং সঞ্জয় দত্তের সঙ্গে ‘কেডি-দ্য ডেভিল’-এ সত্যবতী চরিত্রে অভিনয় করবেন শিল্পা। প্যান-ইন্ডিয়া বহুভাষিক ছবিটি তামিল, কন্নড়, তেলেগু, মালয়লম এবং হিন্দিতে মুক্তি পাবে।

পূর্বের খবরদুটি বিদ্যুৎকেন্দ্রের ট্যারিফ মূল্যসহ ৭ প্রস্তাব অনুমোদন
পরবর্তি খবরঢাকা-কক্সবাজার ট্রেনের টিকিট বিক্রি শুরু