রানওয়েতে ‘গ্যাংস্টার’ শাকিব খানের সঙ্গে ৫ নায়িকা

রাজধানীর লা মেরিডিয়ান পাঁচ তারকা হোটেলে গতকাল শুক্রবার সন্ধ্যায় যেন তারার হাট বসেছিল। তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘ঢাকা ফ্যাশন ডে’। এবারের এই আয়োজনের মূল আয়োজক ছিল ঢালিউড তারকা শাকিব খানের প্রসাধনী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান। পবিত্র ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিব খান অভিনীত ‘তুফান’। হারল্যানের এই ফ্যাশন শোতে রানওয়েতে যেন তুফানেরই একঝলক দেখা গেল। শাকিব খানকে মাঝখানে রেখে পরীমনি, পূজা চেরী, সাবিলা নূর, তানজিন তিশা ও বিদ্যা সিনহা মিম নাচলেন তুফান সিনেমার আইটেম সং ‘লাগে উড়াধুরা’। এই আয়োজনকে রায়হান রাফী পরিচালিত মুক্তি পেতে চলা পিরিয়ড ক্রাইম অ্যাকশন থ্রিলার ‘তুফান’ সিনেমার প্রচারণা বললে বাড়াবাড়ি হবে না। ছবিতে ছবিতে দেখে নেওয়া যাক।

চলতি বছরের শুরুতে রিমার্কের অন্যতম পরিচালক হিসেবে যুক্ত হন ঢালিউড তারকা শাকিব খান।রিমার্কের অধীনে প্রায় ৫০টি বাংলাদেশি ব্র্যান্ড রয়েছে। হারল্যান, সিওডিল, নিওর, লিলি, ব্লেইজ এগুলো রিমার্কেরই সাবব্র্যান্ড। পরে রিমার্ক-হারল্যান নামে পরিচিতি পেতে থাকে শাকিবের এই বিউটি ব্র্যান্ডছবি: ফারহান রোমান।নামকরা সব কোরিওগ্রাফারের নির্দেশনায় র‍্যাম্পে হেঁটেছেন দেশের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী, মডেল ও শোবিজ ।নীল শার্ট ও সাদা ব্লেজারে মঞ্চে ওঠেন শাকিব। শাকিবের ব্লেজারটি বিশেষভাবে কাস্টমাইজড। সেখানে ছিল রিমার্কের লোগোর আদলে তারকা আঁকা ও ইংরেজি অক্ষরে লেখা লিলিরিমার্ক-হারল্যানের আরেকটি বিউটি ব্র্যান্ড লিলি। শাকিবের ব্লেজারের পকেটেও ছিল লিলি ফুল। র‌্যাম্পেও শাকিব দেখা দেন তুফান সিনেমার মূল চরিত্র, ৯০-এর দশকে বাংলাদেশের গ্যাংস্টার তুফানের লুকে!শাকিবের সঙ্গে ছিলেন বিদ্যা সিনহা মিম ও সাবিলা নূর। দুজনের পরনেই ছিল চুমকি বসানো কালো জমকালো শরীর জড়ানো ।

এরপর যোগ দেন পরীমনি ও পূজা চেরী। বাজতে থাকে ‘লাগে উড়াধুরা’ গান। উপস্থিত দর্শকদের আবদার মিটিয়ে সিনেমায় নায়ককে নিয়ে গানের তালে তালে নাচেন এই চার নায়িকা। মঞ্চে অনেকটা নিরবেই তাঁদের সঙ্গ দিয়েছেন ইমনছবি: ফারহান রোমান।

রানওয়েতে ‘লিলি’ থিমের গোলাপী সাদা শাড়িতে দেখা দেন পরীমনি।

পূর্বের খবরপাকিস্তানের এমন হারের যে ব্যাখ্যা দিলেন বাবর আজম
পরবর্তি খবরনতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান