যশ ব্যস্ত, বাদলা দিনে একা সময় কাটাচ্ছেন নুসরাত!

টালিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ফ্ল্যাট প্রতারণা মামলায় নাম জড়িয়েছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) অফিসে কয়েক দফা তলবও করা হয়েছিল তাকে। তবে এসবের মাঝেও প্রতিদিন সামাজিক মাধ্যমে নতুন নতুন পোস্ট করেন নুসরাত। কখনো যশের সঙ্গে ডেটে যাওয়া। কখনো আবার ছেলের সঙ্গে খেলা করার মুহূর্ত। মাঝে মধ্যে জীবনবোধের কথাও ভাগ করে নেন তিনি।

বুধবার বৃষ্টিভেজা দিনে অন্য ধরনের পোস্ট করলেন নায়িকা। তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে— কফির কাপ, সঙ্গে প্যাটিস আর কুকিজ। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘নিজস্ব সময়।’

তিনি যে একান্তে সময় কাটাতে চান, সেই ইঙ্গিতই পাওয়া গেল তার নতুন পোস্টে। এই এক বছরে যশ মন দিয়েছেন মুম্বাইয়ের কাজে। ‘ইয়ারিয়া ২’-ছবির মাধ্যমে বলিউডের বড়পর্দায় দেখা যাবে তাকে। অনেকেই ধরে নিয়েছিলেন যশের পর পর এবার বুঝি হিন্দি ছবিতে দেখা যাবে নুসরাতকেও। কিন্তু তেমনটা হচ্ছে না। অভিনেতা মুম্বাইয়ে বলেই কি একা একা সময় কাটাচ্ছেন নুসরত? উঠছে এমন অনেক প্রশ্ন।

গত মঙ্গলবার সকালেও ইনস্টাগ্রামে এমনই এক উপলব্ধির কথা ভাগ করে নিয়েছিলেন নুসরাত। তার সেই পোস্টে লেখা— ‘চুপ থাকুন। সবসময় সব কথা বলার প্রয়োজন হয় না। অহেতুক নাটকের থেকে চুপ থাকা অনেক ভালো।’

গত মাসে ইডির তলবে কলকাতার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে গিয়েছিলেন নায়িকা। তিনি জানান, সব রকমের সহযোগিতা করতে প্রস্তুত তিনি। এ মুহূর্তে খুব বেশি সিনেমা করছেন না নুসরাত। সঙ্গী যশ দাশগুপ্ত নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’-এ দেখা যাবে নুসরাতকে।

 

পূর্বের খবরশুরুর আগেই ধাক্কা ভারত দলে, প্রথম ম্যাচে নাও থাকতে পারেন গিল
পরবর্তি খবরপ্রস্তুত থার্ড টার্মিনাল আজ উদ্বোধন