মহেশের কথা শুনে রণবীরের চোখে জল

‘অ্যানিম্যাল’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। কয়েক ঘণ্টার মধ্যেই অ্যানিমালের ট্রেলার রীতিমতো ছড়িয়ে পড়ে চারিদিকে। ৩ দশমিক ৪ কোটি রুপি আয় করেছে এরই মধ্যে। একেবারে অন্যরকম লুকে রণবীর কাপুর। এছাড়াও ববি দেওয়াল থেকে অনিল কাপুর, সবার রূপেই একের পর এক চমক। অভিনেতা হিসেবে বলিউডে রণবীরের যেমন সুনাম তেমনি সুনাম রয়েছে তার স্ত্রী আলিয়া ভাটের।

আলিয়ার সঙ্গে বিয়ের আগে অভিনেতা হিসেবে রণবীরের বিষয়ে বাড়াবাড়ি রকমের প্রশংসা করা হয় বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রীর বাবা মহেশ ভাট; কিন্তু সেই রণবীরই জামাই হতে যেন বদলে গেল সব। শ্বশুরের মুখ থেকে প্রশংসা শুনতেই চোখে জল জামাই রণবীরের। খবর আনন্দবাজার অনলাইনের।

রণবীরের ছবি ‘অ্যানিম্যাল’ মুক্তি পাবে ১ ডিসেম্বর। ভারতের বিভিন্ন শহরে গিয়ে প্রচার করবেন তারা।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে যান রণবীর। সেখানে অভিনেতার পরিবারের মানুষেরা তাকে শুভচ্ছোবার্তা দেন। রণবীরের মা নীতু কাপুর ও শ্বশুর মহেশ ভাট যা বললেন, তাতেই আবেগঘন হয়ে পড়েন অভিনেতা।

শ্বশুর মহেশ জামাই প্রসঙ্গে বলেন, ‘আমি মনে করি, রণবীর আমাদের দেশের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেতা। তবে তার থেকে বেশি ভালো বাবাও। আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ বাবা রণবীর। ও যখন ওর মেয়েকে দেখে, সেই সময়টায় যদি আপনারা ওর চোখ দুটো দেখতে পেতেন, বুঝতেন। আমি আমার জামাইকে নিয়ে গর্বিত।’ মহেশের কাছে এমন প্রশংসা শুনে চোখের জল আটকাতে পারলেন না রণবীর।

নীতু বলেন, ‘রণবীর যেভাবে রাহাকে ভালোবাসে, এমন ভালোবাসা দিতে কেবল মায়েরাই পারে।’ মা হয়ে ছেলের প্রশংসা নতুন কিছু নয়।

পূর্বের খবরচীন-ভারতের পর্যটকদের সুখবর দিল মালয়েশিয়া
পরবর্তি খবরসারা দেশে ২৩০ প্লাটুন বিজিবি মোতায়েন