ভিকিকে ‘জোকার’ মনে হয় ক্যাটরিনার!

২০২১ সালের ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। তবে বিয়ের আগে থেকেই আড়ালে-আবডালে দুই বছর প্রেম করেছেন তারা। নিজেদের সম্পর্ককে ক্যামেরার ঝলকানি থেকে দূরেই রেখেছিলেন এই পাওয়ার কাপল।

বিয়ের আগে কখনো নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। প্রেম করে বিয়ে, তার পরও নাকি যুগলের মধ্যে ছোটখাটো ঝগড়া-ঝামেলা লেগেই থাকে। এই যেমন ভিকির সাজপোশাকের ধরন নাকি একেবারেই পছন্দ নয় ক্যাটের। এদিকে তিনি নিজে বলিউডের অন্যতম কেতাদুরস্ত নায়িকা। স্বামীর সাজপোশাক দেখে তাকে ‘জোকার’ বলে কটাক্ষ করতেও নাকি ছাড়েন না ক্যাটরিনা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, এমনিতে আমার ফ্যাশন নিয়ে ও অনেক রকমের নতুন পরামর্শ দিয়েছে। আমার আলমারিতে নতুন ধরনের পোশাকও এসেছে। তবে এখনো আমি যা হোক একটা জামা পরে বাড়ি থেকে বেরোতে গেলেই ও বলে, ‘কী রকম জোকার সেজে বাইরে যাচ্ছে’!

এমনও হয়েছে কতবার যে, ক্যাট আমার হাত ধরে আমাকে ভেতরে নিয়ে গেছে জামা বদলানোর জন্য। আমি সরল মনে জিজ্ঞাসা করি— ‘এই জামাটায় কী সমস্যা আছে’? ও বলে, ‘এই পুরো পোশাকটাই ভুলভাল’!

তবে স্ত্রীর কাছে বকা খেলেও তার থেকে গুরুত্বপূর্ণ শিক্ষাও পান ভিকি। পর্দার ‘স্যাম বাহাদুর’-এর মতে, আমি ওকে দেখে বুঝতে পারি, ওর মাপের তারকা হতে গেলে কতটা পরিশ্রম করতে হয়, কতটা অধ্যবসায় লাগে। কোনো একটা কঠিন গান বা অ্যাকশন দৃশ্য শুট করার আগে ও কয়েক মাস ধরে নিজেকে তৈরি করে। আলাদা ডায়েট, কঠিন ট্রেনিং— কিছুই বাদ দেয় না। নিজেকে পুরোপুরি ওই ছাঁচে ফেলে দেয় ক্যাট। এগুলো অবশ্যই শিক্ষণীয়।

পূর্বের খবরফিলিস্তিনি জনগণের প্রতি দায়িত্ব পালনে ব্যর্থ জাতিসংঘ: ইরান
পরবর্তি খবর‘জাতীয় রাজস্ব বোর্ড সরকারের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছে’