বিয়ের প্রশ্নে তাপসীর উত্তর, আমি এখনো অন্তঃসত্ত্বা হইনি

সিনেমার পর্দায় হোক বা বাস্তব জীবন, সবখানেই স্পষ্টভাষী তাপসী পান্নু। যেকোনও বিষয়ে নিজের মন্তব্য সাফ জানিয়ে দেন। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা চর্চা তার পছন্দ নয়। তবে এবার বিয়ে প্রসঙ্গে এমন একটি মন্তব্য করলেন, যেটাকে ‘খোঁচা’ হিসেবে দেখছে নেটিজেনরা।

সোমবার ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং’ সেশনে অংশ নেন তাপসী। সেখানে তার অনুসারীরা বিভিন্ন প্রশ্ন করেছেন, সেসব প্রশ্নের জবাব ভিডিও আকারে দিয়েছেন অভিনেত্রী।

এক অনুরাগী প্রশ্ন করেন, ‘আপনি বিয়ে করবেন কবে?’ এ প্রশ্নের জবাবে হাসতে হাসতে তাপসী বলেন, ‘আমি এখনো অন্তঃসত্ত্বা হইনি। সুতরাং সহসাই বিয়ে করছি না। তবে যখন করবো, সবাইকে জানিয়েই করবো।’

নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন বলে শোনা যায়। বর্তমানে ইলিয়ানা ডি’ক্রুজও মা হওয়ার অপেক্ষায়। তিনিও এখনও বিয়ে করেননি। এরমধ্যেই তাপসী পান্নুর এমন মন্তব্য; তাই নেটিজেনদের ধারণা, তিনি বিষয়টি নিয়ে অন্য অভিনেত্রীদের খোঁচা দিয়েছেন।

তাপসী অবশ্য সিঙ্গেল নন, অনেক দিন ধরে তিনি ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বোয়ের সঙ্গে প্রেম করছেন। অভিনেত্রী আগেও জানিয়েছেন, বিয়ে নিয়ে তাদের তাড়াহুড়ো নেই। যখন সন্তান নেওয়ার পরিকল্পনা করবেন, তখনই বিয়েটা সারতে চান তারা।

তাপসীকে সর্বশেষ ‘ব্লার’ সিনেমায় দেখা গেছে। এটি গেলো বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। বর্তমানে তার হাতে এক হালির বেশি সিনেমা রয়েছে। এরমধ্যে দর্শকের আগ্রহের মূলে রয়েছে ‘ডানকি’। রাজকুমার হিরানির নির্মাণে এতে তিনি অভিনয় করেছেন শাহরুখ খানের সঙ্গে।

ছবিটির আপডেট নিয়েও এক ভক্ত তার কাছে জানতে চান। বিপরীতে তাপসী বললেন, ‘বর্তমানে ছবিটির কী অবস্থা, কবে নাগাদ পোস্টার, ফার্স্ট লুক এসব আসবে, সেটা নির্মাতা রাজকুমার হিরানি জানেন। আমি তো শুধু অভিনেত্রী হিসেবে নিজের অংশের শুটিং করেছি। ছবিটির অংশ হতে পেরে আমি আনন্দিত।’

পূর্বের খবরআ.লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শুক্রবার
পরবর্তি খবরসিদ্ধান্তের আগেই বাড়তি দামে বিক্রি হচ্ছে চিনি