প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে ধরা পড়লেন শেহনাজ!

গত অক্টোবরে মুক্তি পেয়েছে শেহনাজ গিলের দ্বিতীয় ছবি ‘থ্যাংকস ফর কামিং। তবে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেজায় ভালোবাসেন তিনি। তাই তো ছুটি পেলেই বেরিয়ে পড়েন প্রকৃতির খোঁজে।

সম্প্রতি প্রকৃতির মাঝে ঘুরে বেড়ানোর সেই ছবি-ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করে তাতে তিনি প্রকৃতির প্রতি তার প্রেমের কথা উল্লেখ করেছেন।

অভিনেত্রী সামাজিক মাধ্যমের পাতায় জানিয়েছিলেন ‘সোলো ট্রিপে’ গেছেন। কিন্তু যতই লুকানোর চেষ্টা করুন না কেন, এবার ধরা পড়ে গেলেন শেহনাজ়। নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গেই নাকি তীর্থক্ষেত্রে গেছেন, তবে ক্যামেরা দেখতেই মুখ লুকিয়ে নেন শেহনাজ়।

২০১৯ সালে ‘বিগ বস’-এই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সাক্ষাৎ শেহনাজের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনো সিলমোহর দেননি তারা কেউ-ই। তবে ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গেছেন শেহনাজ়। কাজের সূত্রেই নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গে পরিচয় শেহনাজের।

বলিপাড়ার অন্দরের খবর— সিদ্ধার্থের প্রয়াণের এতদিন পর ফের প্রেমে নিজেকে সুযোগ দিতে চান শেহনাজ়। শোনা যাচ্ছে, সহ-অভিনেতা রাঘব জুয়ালের সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী। যদিও প্রেমের প্রশ্নে মুখে কুলুপ দুই অভিনেতারই।

সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রেখেছেন শেহনাজ়, রাঘব দুজনেই। কিন্তু মুখে স্বীকার করতে নারাজ সে কথা। এবার তাদের বদ্রীনাথ ভ্রমণের ছবি প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। তাদের দাবি, কীভাবে সিদ্ধার্থকে ভুলে ফের নতুন সম্পর্কে জড়ালেন অভিনেত্রী? কেউ আবার অভিনেত্রীর কর্মফল তুলেও মন্তব্য করেন। আবার অনেকেই শেহনাজের পক্ষ নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। যদিও এই প্রসঙ্গে শেহনাজের তরফে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি।

 

পূর্বের খবরআইসিসির যে নিয়মে পরিবর্তন চান বিশ্বকাপজয়ী তারকা
পরবর্তি খবর৩৮ লাখ টন জ্বালানি তেল, এক লাখ টন সার কিনছে সরকার