ধলেশ্বরী টোলপ্লাজায় বাসে আগুন, আহত ৩

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোলপ্লাজায় যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এতে তিন যাত্রী অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে শেখ হাসিনা বান ইনস্টিটিউটে প্রেরণ করা হয়েছে। শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসযাত্রীরা জানান, দুপুরে ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটা অভিমুখে যাচ্ছিল ইসলাম পরিবহণের যাত্রীবাহী বাসটি। পথিমধ্যে দুপুর সোয়া ১২টার দিকে ধলেশ্বরী টোলপ্লাজায় পৌঁছালে হঠাৎই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো বাসে। এ সময় যাত্রী, চালক ও হেলপার দ্রুত বাস থেকে নেমে পড়েন। তবে এর আগে অগ্নিদগ্ধ হন তিনজন৷

স্থানীয়রা যাদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠান। পরে খবর পেয়ে সিরাজদিখান ফায়ার সার্ভিসের ২০ মিনিটের প্রচেষ্টায় আগুন নির্বাপণ করা হয়।

মুন্সীগঞ্জ সড়ক ও জনপদে নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা জানান, দুপুরে টুল বুথে পৌঁছালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাসটির যান্ত্রিক ত্রুটি থেকে এই অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে ।

সিরাজদিখান ফায়ার সার্ভিসের ইনচার্জ বাদল রহমান জানান, খবর পেয়ে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বিশ মিনিটের প্রচেষ্টায় আগুন নির্বাপণ করা হয়।

পূর্বের খবরভারতেই ব্যস্ত জয়া
পরবর্তি খবরইসরাইলের বাধায় বাড়িতে ফিরতে পারছে না উত্তর গাজার বাসিন্দারা