দুবাই গিয়ে বিমান থেকে দুঃসাহসিক কাণ্ড ঘটালেন মিমি!

দুবাইয়ে বেড়াতে গিয়েই হলো স্বপ্নপূরণ। পূজার ব্যস্ততা মেটার পরই ছুটি কাটাতে দুবাই গেছেন মিমি। সেখানে গিয়েই ঘটিয়ে ফেললেন একটি দুঃসাহসিক কাণ্ড। মাঝ আকাশে বিমান থেকে ঝাঁপ দিলেন টালিউড নায়িকা। অর্থাৎ স্কাইডাইভিং করলেন।

মিমি যে বেশ কয়েক দিন ধরেই দুবাইয়ে আছেন, ছুটি কাটাচ্ছেন সেটা তার ইনস্টাগ্রামে চোখ রাখলেই বেশ বোঝা যাচ্ছে। সেখানে ছুটি কাটানোর একাধিক ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার শেয়ার করলেন তার স্বপ্নপূরণের ছবি। দুবাইয়ে বেড়াতে গিয়ে স্কাইডাইভ করলেন। এই অ্যাক্টিভিটির একাধিক ছবিও এদিন তিনি পোস্ট করলেন। সেখানে তাকে বিমান থেকে ঝাঁপ দিতে দেখা যাচ্ছে। মাঝ আকাশে বিভিন্ন অবস্থায় দেখা যায় তাকে।

এই ছবিগুলো পোস্ট করে তিনি লেখেন, ‘বাকেট লিস্টে টিক দিচ্ছি। এবং অবশ্যই একটা বড় ধন্যবাদ আমার ট্রেনার ম্যাক্সকে এটা সম্ভব করার জন্য।’

মিমি চক্রবর্তী এই ছবিগুলো পোস্ট করার পর অনেকেই তাতে কমেন্ট করেছেন। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন লেখেন, ‘কেমন লাগল?’ এক ব্যক্তি লেখেন, ‘আপনার সাহসকে কুর্নিশ জানাই। দারুণ ব্যাপার।’ আরেকজন লেখেন, ‘ওরে বাবা, দারুণ ব্যাপার। স্বপ্নপূরণ করার জন্য শুভেচ্ছা।’

এবার পূজায় মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী অভিনীত রক্তবীজ। উইন্ডোজ প্রোডাকশন হাউজের প্রযোজনায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিতে তার সঙ্গে ভিক্টর বন্দ্যোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, অনসুয়া মজুমদারকে দেখা গেছে। অন্যদিকে গত সপ্তাহে মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর প্রথম হিন্দি ছবি শাস্ত্রী ভার্সেস শাস্ত্রী। এটি পোস্ত ছবির হিন্দি রিমেক।

 

পূর্বের খবরমার্কিন সিনেটে আটকে গেল ইসরাইলের সামরিক সহায়তা
পরবর্তি খবরবাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী