দীপিকা ও প্রিয়াংকার বরের ছবি কারিনার বাড়িতে?

রণধীর ও ববিতা কাপুরের মেয়ে কারিনা কাপুর। কাপুর পরিবারের নাম পেছনে থাকায় বরাবরই কারিনা পেয়ে এসেছেন আলাদা আকর্ষণ। অভিনেত্রী হিসেবেও প্রমাণ করেছেন একাধিকবার। ফলে বলিউডের ‘মোস্ট টকড সেলেব্রিটিদের’ তালিকায় বরাবরই থাকে তার নাম।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম প্ল্যাটফর্ম রেডিটে একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কারিনাকে একাধিক র্যাপিড ফায়ার প্রশ্ন করছেন ড্র্যাগ কুইন লুনা। যার মধ্যে একটির জবাবে কারিনা জানান, তার বাড়িতে ফ্রেম করা আছে নিক জোনাস, রণবীর সিংয়ের ছবি।

না দীপিকা না প্রিয়াংকা কারো সঙ্গেই ভালো সম্পর্কে নেই কারিনা। তাদের বরদের ছবি অভিনেত্রীর বাড়ির দেওয়ালে, ভাবা যায়! আসলে এই র্যাপিড ফায়ারের মজা ছিল, ঠিক নয় ভুল জবাব দেবেন তিনি। দেখুন আর কী কী প্রশ্ন এসেছিল কারিনার কাছে।

এরপরের প্রশ্ন ছিল, কারিনার বাড়ির ফ্রিজ খুললেই কী পাওয়া যাবে? যাতে সাইফ-পত্নীর জবাব ‘বোটক্স’। তার বায়োপিক হলে তা কে দেখতে যাবেন প্রশ্নে কারিনা জবাব দেন ‘অক্ষয় কুমার’। বলিউডের সবচেয়ে আকর্ষণীয় শাশুড়ি কে? এ প্রশ্নে জবাব দেন- ‘নিশ্চিতভাবে অনিল কাপুর। এমনকি সুনীল শেঠিও’।

সম্প্রতিই ডার্টি ম্যাগাজিনের জন্য কারিনার করা লাস্যময়ী ফটোশুটের ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। হট অবতারে কাড়েন নেটপাড়ার ঘুম। একাংশের অবশ্য এ বিতর্কিত ম্যাগাজিনের জন্য কারিনার কাজ করা পছন্দ হয়নি একেবারেই।

পূর্বের খবরবঙ্গবন্ধুকে হত্যার পরই এদেশে হত্যার রাজনীতি শুরু হয়: প্রধানমন্ত্রী
পরবর্তি খবরসারাদেশে ২৩৩ প্লাটুন বিজিবি মোতায়েন