টেকনাফ নবী হোসেন গ্রুপের সক্রিয় সদস্য হামিদ উল্লাহ (২৫) রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী পিস্তল ও গুলি সহ আটক

মোহাম্মদ শাহ এমরান, টেকনাফ (কক্সবাজার)::

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারি রোহিঙ্গা নবী হোসেন গ্রুপের এক সক্রিয় সদস্যকে ১টি বিদেশী পিস্তল,১৫ রাউন্ড গুলি ও দু’টি ম্যাগাজিনসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন-টেকনাফ উনচিপ্রাং-২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক এ/২ এর বাসিন্দা হোসেন আহমেদের ছেলে হামিদ উল্লাহ (২৫)।

শুক্রবার(১৩ অক্টোবর) ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের একটি ঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবায়ের সৈয়দ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,গোপন সংবাদে খবর আসে টেকনাফ হোয়াইক্যং উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রধারী এক রোহিঙ্গা যুবক একটি ঘরে অবস্থান করছেন।এমন সংবাদ পেয়ে মডেল থানা পুলিশের একটি টিম ক্যাম্পের দায়িত্বরত ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল,১৫ রাউন্ড গুলি ও দু’টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন,প্রাথমিক তথ্য জানা গেছে গ্রেফতারকৃত যুবক রোহিঙ্গা সন্ত্রাসী নবী হোসেন গ্রুপের সক্রিয় সদস্য বলে জানা গেছে। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা রুজ করে আদালতে প্রেরণ করা হয় বলে ওসি জানায়।

পূর্বের খবরমানুষ আমাকে নিয়ে কী ভাবছে, এসব দুশ্চিন্তা অহেতুক: তামান্না
পরবর্তি খবর‘মুজিব’ দেখে তৃপ্ত দর্শক