ক্যান্সার আক্রান্ত বৃদ্ধার আবদার রাখলেন শাহরুখ

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ষাটোর্ধ্ব বৃদ্ধার আবদার রাখলেন বলিউড সুপার স্টার শাহরুখ খান।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তীর ইচ্ছা ছিল শাহরুখ খানকে নিজের হাতে মাছের ঝোলভাত রান্না করে খাওয়াবেন।

সেই ইচ্ছার কথা সোশ্যাল মিডিয়ায় লেখেন তার মেয়ে প্রিয়া। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। সেই খবর পৌঁছায় বলিউড সুপার স্টার শাহরুখ খানের কানেও।

শাহরুখ সশরীরে না হলেও ভার্চুয়ালি দেখা দিলেন ভক্ত শিবানী দেবীকে। খড়দহে ভিডিও কলে কথা বললেন প্রবীণ ভক্তের সঙ্গে। প্রায় ৪০ মিনিট কথা বললেন মা-মেয়ের সঙ্গে। পাশে থাকার আশ্বাসও দিলেন। জানালেন শীঘ্রই কলকাতায় আসবেন, আর দেখা করবেন শিবানী দেবীর সঙ্গে।

২০০০ সাল থেকে শাহরুখের ভক্ত শিবানী দেবী। ঘরের সর্বত্র রয়েছে কিং খানের ছবি লাগানো। দুরারোগ্য ব্যাধি নিয়েও সিনেমা হলে পাঠান দেখতে গিয়েছিলেন। এমনই ভক্ত তিনি।

জীবনের শেষ সময়ে প্রিয় তারকাকে একবার দেখার ইচ্ছা জেগেছিল মনে। মেয়ে প্রিয়ার পোস্ট শাহরুখ খানের ফ্যান ক্লাব ভাইরাল করে দেয়। তারপর তা জানতে পারেন শাহরুখ।

শিবানী দেবীর হাতের রান্না করা মাছের ঝোল আর ভাত খেতে চেয়েছেন শাহরুখ। এমনকি মেয়ে প্রিয়ার বিয়েতেও হাজির থাকার কথা বলেছেন তিনি।

প্রিয় তারকার কথা শুনে চোখের জল বাঁধ মানেনি শিবানী দেবীর। শাহরুখের সঙ্গে কথা বলে আনন্দে উচ্ছ্বসিত শিবানী এবং তার মেয়ে প্রিয়া।

পূর্বের খবরবিশ্বের বৃহত্তম যুদ্ধজাহাজ এখন নরওয়েতে, ক্ষুব্ধ রাশিয়া
পরবর্তি খবরআগামী জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠু হবে