কার ওপর নির্ভরশীল আলিয়া, ফাঁস হলো হোয়াটসঅ্যাপ চ্যাট

বলিউড ডিভা আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। বড় বোন শাহিন ভাটের সঙ্গে দারুণ সম্পর্ক এই বলি নায়িকার। সম্প্রতি তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট প্রকাশ হয়েছে।

দুই বোন আলিয়া ভাট এবং শাহিন ভাটের মধ্যে খুব ভালো সম্পর্ক। দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। প্রায়ই বোনের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি শাহিন ভাটের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের একটি স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন আলিয়া।

শাহিন ভাটের ওপর কতটা নির্ভরশীল আলিয়া, স্ক্রিনশট শেয়ার করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী। আলিয়া ভাটের বাবা বিখ্যাত প্রযোজক মহেশ ভাট। দুইবার বিয়ে করেছেন তিনি।

প্রথমে কিরণ ভাটকে বিয়ে করেন। সে ঘরে মহেশ ভাটের দুটি সন্তান রয়েছে, পূজা ভাট এবং রাহুল ভাট। এরপর মহেশ ভাট দ্বিতীয় বিয়ে করেন সোনি রাজদানকে। দ্বিতীয় ঘরেও দুটি সন্তানও রয়েছে, আলিয়া ভাট এবং শাহিন ভাট।

আলিয়া বলেন, বোন শাহিনই তার ত্বকের যত্ন নেয়া শিখিয়েছেন। এখনও তিনি শাহিনের ওপর নির্ভরশীল। আড্ডায় খাওয়া-দাওয়া নিয়ে দুজনের মধ্যে কথাবার্তা হয়। শাহিন তাকে পরামর্শ দেন কোনটা খাওয়া উচিন আর কোনটা নয়।

পোহা (ভারতের মহারাষ্ট্রে পোহা খুবই জনপ্রিয় খাবার তবে বাঙালির কাছে জনপ্রিয় হয়ে ওঠেনি) খাওয়া কি উচিত হবে? এই বিষয় জানতে শাহিনকে মেসেজ করেন আলিয়া।

বোন শাহিন তাকে বলেন, দই, ভাত এবং আলু ভাজি খেতে। তবে সকালে টিফিন খাওয়ার পরে সে পোহা খেতে পারে। ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন আলিয়া।

পূর্বের খবরবিদেশ থেকে আলু আমদানির সিদ্ধান্ত সরকারের
পরবর্তি খবরঅবরোধ মূলত মানুষকে কষ্ট দেওয়ার জন্য: ডিএমপি কমিশনার