আ.লীগের নারী কর্মীদের মিছিলে অস্ত্র হাতে কে এই ব্যক্তি

ময়মনসিংহের নান্দাইলে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিলে প্রকাশ্যে অস্ত্র নিয়ে এক ব্যক্তি দেখা গেছে।

রোববার দুপুর দেড়টার দিকে বিএনপির নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ মিছিল শুরু হয়। এ সময় ওই ব্যক্তির হাতে শর্টগান দেখে অনেকেই অবাক হন।

মিছিলে উপজেলার ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

জানা যায়, মিছিলে নেতৃত্ব দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম। আওয়ামী লীগের নারী কর্মীদের মিছিলে নেতৃত্ব দেন তার মেয়ে ওয়াহিদা হোসেন। এ সময় তার পাশে জিন্সের প্যান্ট ও কেডস পড়া এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র বহন করতে দেখা গেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম বলেন, অস্ত্রধারী ওই ব্যক্তি দেহরক্ষী। তার নাম মো. কামরুজ্জামান। তিনি বাগেরহাটের কুমারখালী গ্রামের বাসিন্দা। কামরুজ্জমান ওয়াহিদা হোসেনের স্বামী জাহিদ হাসানের দেহরক্ষী। অস্ত্রটি বৈধ। তবে অস্ত্রটি কারো দিকে তাক করা হয়নি। আকারে বড় থাকায় অস্ত্রটি গাড়িতে না রেখে দেহরক্ষী সেটি নিজের সঙ্গে বহন করছিলেন।

তবে জনসমক্ষে এভাবে প্রদর্শন করা ঠিক হয়নি বলে জানান আমিনুল ইসলাম শাহান।

আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মিছিলে আগ্নেয়াস্ত্র হাতে কামরুজ্জামানের ডানে জাহিদ হাসান ও তার স্ত্রী ওয়াহিদা হোসেনকে দেখা গেছে।

নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জমান বলেন, ওই ব্যক্তির হাতে যে অস্ত্র ছিল তা লাইসেন্স করা (বৈধ)। এরপরও বিষয়টি আরও তদন্ত করে দেখছি।

পূর্বের খবরহামলায় গুঁড়িয়ে গেছে গাজার আল শিফা হাসপাতালে কার্ডিয়াক বিভাগ
পরবর্তি খবরবাড়ি কিনে হইচই ফেলে দিয়েছেন অনন্যা, কে হচ্ছেন ‘লিভ-ইন’ পার্টনার?