আমি দীপিকাকে ভুল প্রমাণ করে দেখাব: রণবীর

সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ। এ সিনেমায় জুটি রণবীর-দীপিকা। ক্যামেরার নেপথ্যেও দুজনের প্রেম জমে ওঠে।

‘রাম-লীলার’ পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘৮৩’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। পর্দায় তাদের জমজমাট রসায়ন নজর কেড়েছে দর্শকেরও। এখন রণবীর আর দীপিকা বিবাহিত। পাঁচ বছরের সংসার তাদের।

২০১২ সাল থেকে প্রেম, ১৮ সালে বিয়ে। সম্পর্কের এক দশক পার করেছেন বলিউড অভিনেতা রণবীর সিংহ ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। করণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বেই কফি কাউচে দেখা যাবে রণবীর ও দীপিকাকে। সেখানে এসেই নিজের মনের দুঃখ জানান রণবীর।

রণবীরের দাবি, তাদের দুজনের রসায়ন নাকি একেবারেই মনে ধরে না দীপিকার। দীপিকার মনে হয় তাকে রণবীর কাপুরের সঙ্গে খুব ভালো মানায়, আর আমাকে আনুশকা শর্মার সঙ্গে। আমি দীপিকাকে ভুল প্রমাণ করে দেখাব!

তবে এখন দীপিকার পছন্দের নায়কের তালিকায় জুড়েছে আরও এক তারকার নাম। দীপিকা বলেন, আমার মনে হয়, হৃতিক রোশনের সঙ্গে আমার রসায়ন বেশ নজরকাড়া। সেটা ‘ফাইটার’-এ সবাই দেখতেই পাবেন।

২০১৫ সালেই নাকি দীপিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। তখন থেকেই একে অপরের প্রতি অঙ্গীকারবদ্ধ ছিলেন। ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজনে সেই গোপন তথ্যও ফাঁস করেন পর্দায় বাজিরাও।

রণবীরের কথায়- কেউ সুযোগ নেয়, তার আগেই আমি চটি রেখে জায়গা দখল করে নিয়েছিলাম! রণবীরের কথার রেশ ধরেই হাসিমুখে দীপিকা বলেন, একেবারে অ্যাডভান্স বুকিং!

পূর্বের খবরনির্বাচনের জন্য অনুকূল পরিবেশ নেই: সিইসি
পরবর্তি খবরপুনরায় কানাডার ভিসা চালু করছে ভারত