আমিরের সঙ্গে অডিশনের অভিজ্ঞতা ভালো নয় কিয়ারার

একটা সময় ছিল, যখন পরপর সিনেমার অডিশন দিয়েও সুযোগ মেলেনি। তেমনই একটি সিনেমা হলো ‘লাল সিং চাড্ডা।’ যেখানে আমির খানের সঙ্গে জুটি বাঁধার সুযোগ এসেছিল কিয়ারার। অডিশনও দিয়েছিলেন, কিন্তু সেই কথা আর মনে করতে চান না এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। এখন যিনি একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন।

প্রথম থেকেই নানা বিতর্ক ছিল, কারণ সিনেমাটি বানাতে কয়েক বছর সময় নিয়েছেন নির্মাতারা। তারপরও ভালো চলেনি। এ সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর। এখানে কারিনা অভিনীত রুপা চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন কিয়ারা। তবে সেই অভিজ্ঞতা যে ভালো নয়, তা ফুটে উঠল অভিনেত্রীর কথায়। জানালেন, ওই অডিশন নিয়ে আর ভাবতেই চান না তিনি।

কিয়ারা বলেন, আমি ‘লাল সিং চাড্ডা’র জন্যও অডিশন দিয়েছিলাম। তখন যদিও জানতাম না, সেটা ‘লাল সিং চাড্ডা’-র জন্য অডিশন। ওই অডিশনটি নিয়ে আমি আর ভাবতে চাই না। নিশ্চয়ই খুব খারাপ অভিনয় করেছিলাম, যদিও অনেক বছর আগের কথা।

হলিউডের সাড়া ফেলা ও ১৯৯৪ সালে অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। গত বছরের আগস্ট মাসে মুক্তি পেয়েছে সিনেমাটি।

পূর্বের খবররাজা ইলিশ বিক্রি হলো ৬২০০ হাজার টাকায়
পরবর্তি খবরইতালির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী