অশালীন মন্তব্য, কড়া জবাব দিলেন ভাবনা

ছোট পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী তিনি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন এ অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি পোস্ট করে আবারও কটাক্ষের শিকার হয়েছেন ভাবনা। কিন্তু এবার তিনি চুপ থাকেননি। দিয়েছেন এর কড়া জবাব।

মূলত তিনি তার ছবিসহ একটি সাক্ষাৎকার ফেসবুকে শেয়ার করেন। সেখানে ‘মামুন মিয়া’ নামে একজন অশালীন মন্তব্য করেন। এরপরই সেই মন্তব্যের স্ক্রিনশট নিয়ে ভাবনা তার ফেসবুক পেজে মামুন মিয়াকে ট্যাগ করে একটি পোস্ট দেন।

সেখানে ভাবনা লিখেছেন, এইসব মানুষদের অনেক লাইম লাইট দরকার। ‘মামুন মিয়া’ সে তার ফেসবুকে লিখে রেখেছে ‘ডিজিটাল ক্রিয়েটর’। তার পরিবার, প্রেমিকা, বউ, বন্ধু সবার দেখা দরকার সে কেমন কমেন্ট করেন।

তার এই পোস্টের পর অশ্লীল ইঙ্গিত করা সেই মামুন মিয়া কোনো মন্তব্য না করলেও নিন্দার ঝড় বইতে থাকে সেই পোস্টের মন্তব্যের ঘরে। যদিও এর আগেও বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়েছিলেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, বিভিন্ন সময় আলোচনায় থাকলেও নিয়মিত কাজ করে যাচ্ছেন ভাবনা। বর্তমানে তার হাতে কয়েকটি সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘দামপাড়া’, ‘যাপিত জীবন’ ও ‘পায়েল’ সিনেমাগুলো।

পূর্বের খবরচার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী
পরবর্তি খবরবিজিএমইএ দপ্তরে চীনা ব্যবসায়ী প্রতিনিধিদল বাণিজ্য ও বিনিয়োগ বাড়ানোর সুযোগ নিয়ে আলোচনা