অন্তঃসত্ত্বা গুঞ্জনের মধ্যেই ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গেলেন আনুশকা

গত কয়েক মাস ধরেই আনুশকা শর্মা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেনন। স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছিলেন না তিনি।  এরই মাঝে গুজব ওঠে নতুন খবর দিতে চলেছেন আনুশকা-কোহলি দম্পতি। ফের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী। শোনা যাচ্ছে, তার অন্তঃসত্ত্বা হওয়ার তিন মাস পেরিয়ে গেছে।

এমন কঠিন সময়েই বেজে গেছে যুদ্ধের দামামা!ভারত-পাকিস্তান ম্যাচ। যুদ্ধই বটে! দুই দলের ক্রিকেটারদের শরীরী ও মনস্তাত্বিক ভাষা এবং সমর্থকদের উন্মাদনা সেটাই প্রমাণ করে।

বিশ্বকাপে টানা অষ্টমবারের জন্য পাকিস্তানকে ভারত হারায় নাকি খেলা ঘুরিয়ে পাকিস্তান জিতে যায় সেই দিকেই সবার নজর এখন। গুজরাটের আহমেদাবাদ শহরে অনুষ্ঠিত হতে চলা এই হাইভোল্টেজ ম্যাচ এখন আকর্ষণের কেন্দ্রবিন্দু। ইতিমধ্যেই বিশ্বকাপের ভারত পাকিস্তান ম্যাচ হাউজফুল। হোটেল থেকে স্টেডিয়াম সর্বত্রই ছবিটা এক। এবার সেই ম্যাচের সাক্ষী থাকতে আহমেদাবাদ পৌঁছলেন বিরাটপত্নী আনুশকা শর্মা।

বিরাটপত্নীকে এদিন সকাল সকাল আহমেদাবাদ বিমানবন্দরে দেখা গেল। বেটার হাফ তথা টিম ইন্ডিয়াকে সমর্থন করতে সোজা আহমেদাবাদ চলে এলেন অভিনেত্রী। এদিন তাকে বিমানবন্দর থেকে বেরিয়ে এসে গাড়িতে উঠতে দেখা যায়। তিনি কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে হেঁটে এসে গাড়িতে ওঠেন।

১৪ অক্টোবর দুপুরে পৃথিবীর বৃহত্তম স্টেডিয়াম নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে ভারত এবং পাকিস্তান। বিশ্বকাপের এই হাইভোল্টেজ ম্যাচে কে জেতে এখন সেটাই দেখার পালা। যে দলই জিতুক তাদের আত্মবিশ্বাস যে কয়েক গুণ বেড়ে যাবে জয়ের পর সেটা নিঃসন্দেহে বলা যায়।

 

পূর্বের খবরভারত ম্যাচের আগেই ফিট হয়ে ওঠার আশা সাকিবের
পরবর্তি খবর৪০ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা